কবুল হবেই নিয়ত ঠিক থাকলে ইং শা আল্লাহ।

কবুল হবেই নিয়ত ঠিক থাকলে ইং শা আল্লাহ।


👉➤ "রাসুল (সঃ)বলেছেন :- দোয়া ব্যতীত অন্য কোন কিছুই ভাগ্যের পরিবর্তন করতে পারেনা। এবং, সৎকাজ ব্যতীত অন্য কোন কিছুই হায়াত বাড়াতে পারেনা।
"জামে,আত-তিরমিযি,২১৩৯"
.
সর্বস্থায়, আল্লাহর নিকট দুয়া করুন! পায়ের জুতার ফিতাটা ছিঁড়ে গেলেও মুছির কাছে যাওয়ার আগে আল্লাহর কাছে দুয়া করুন! অতি ক্ষুদ্র বিষয়, 'ধরুন, আপনি মুচকি হাসঁতে পারেন না,এই তাবাসসুম হাসিঁর জন্য আল্লাহর নিকট দুয়া করুন। আপনার হ্রদয় শক্ত হয়ে গেছে,এতোটাও শক্ত যে, দুয়া চাইলেও আল্লাহর নিকট করতে পারতেছেন না,এই না পারা টার জন্য আল্লাহ কাছে দু'য়া করুন! আমার রব'ই তো সাহায্যকারী, তিনি তো তৌফিক দান করবেন!
.
-সুবহান'আল্লাহ! খুবই সুন্দর ১টি দু'য়া, যা পড়লে ও আমল করলে, কেয়ামতের দিন আল্লাহর কাছে আপনার অধিকার হয়ে যাবে আপনাকে সন্তুষ্টি করা। সুবহান'আল্লাহ, আমার রবের নিকট অধিকার হয়ে যাবে সন্তুষ্টি করা! এতো বড় সুযোগ, তাহলে পড়ি এই দুয়া টা ইন'শা-আল্লাহ।
.
কিয়ামতের দিনে আল্লাহর সন্তুষ্টিঃ
.
,👇

رَضِيتُ بِاللَّهِ رَبًّا، وَبِالْإِسْلاَمِ دِينًا وَبِمُحَمَّدٍ صَلَّى اللهُ عَلَيْهِ وَسَلَّمَ نَبِيًّا
আল্লাহকে রব, ইসলামকে দীন ও মুহাম্মাদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম-কে নবীরূপে গ্রহণ করে আমি সন্তুষ্ট।

রদ্বীতু বিল্লা-হি রব্বান, ওয়াবিল ইসলা-মি দীনান, ওয়াবি মুহাম্মাদিন সাল্লাল্লা-হু ‘আলাইহি ওয়াসাল্লামা নাবিয়্যান!
"আহমাদ ৪/৩৩৭; নং ১৮৯৬৭;"
.
আলহামদুলিল্লাহ, দৈনিক শত বার বা বিশ ,পঞ্চাশ বার না করতে পারি, ১বার তো চাইলেই করতে পারি! আল্লাহ সহজ করে দিন আমার জন্য ও আপনাদের জন্য,সবাইকে বুজে বুজে পড়ার উওম তৌফিক দান করুন।

আল্লাহর জন্য ভালোবাসা তৈরি করুন রাসূলের অনুগত্য করে ,দেখবেন আল্লাহ ই আপনার জন্য সরল পথ সুগম করে দিবেন ইং শা আল্লাহ💞
বিশালতায়, মহনতায়, দয়ায়,ক্ষমায়, তওবা কবুল করায়,ও ভালোবাসায় ভরিয়ে দিতে আমার রব্ব করিমের থেকে শ্রেষ্ঠ আর কিছু আশা করা তো দূরে থাক কল্পনায় ও নাই।আমার রব্ব করুন এতটাই কোমল যে বারবার গুনাহ করেও তওবা করলেই ক্ষমায় পরশ বুলিয়ে দেন হিদায়াত এর💞.....!
হাদীসে এসেছে,
বান্দা পাপ করবে আর আল্লাহ তাকে এর বদৌলতে জান্নাতে প্রবেশ করাবেন।সাহাবীগন বললেন,হে আল্লাহর রাসূল!পাপ কেমন করে তাকে জান্নাতে প্রবেশ করাবে?নবী(স) বললেন,উক্ত পাপ তার চোখের সামনে ভেসে বেড়াবে,ফলে সে অনুরূপ পাপ থেকে পালিয়ে বেড়াবে ও তার জন্য তওবা অনুশোচনা করতে থাকবে শেষ পর্যন্ত ঐ পাপই তাকে জান্নাতে প্রবেশ করাবে।"

ফিরে আসুন আপনার রব্বের দিকে।সেই দিনটি আসার পূর্বে,যেদিন মানুষ বলবে,--
"আমার রব!আমার রব!আমাকে ফেরত যেতে দিন,যেন আমি ফেলে আসা ভাল কাজ গুলো করতে পারী(২৩:৯৯-১০০)


Voice of dawah
______________
F A Amatullah

কোন মন্তব্য নেই

আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু

konradlew থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.